October 14, 2024, 5:28 pm

সংবাদ শিরোনাম
বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা

এবার অস্ট্রেলিয়া সফরে ঐশী

এবার অস্ট্রেলিয়া সফরে ঐশী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চলতি সময়ের অন্যতম মেধাবী গায়িকা ঐশী। আধুনিক, ফোকসহ বিভিন্ন ধরনের গানে তিনি নিজেকে প্রমাণ করেছেন। দেশ ও দেশের বাইরের শো নিয়েও সব সময় ব্যস্ত থাকতে হয় এ সংগীতশিল্পীকে। এবার তারই ধারাবাহিকতায় প্রথমবারের মতো অস্ট্রেলিয়া সফরে যাচ্ছেন ঐশী। বিজয় দিবসের একটি কনসার্টে গান গাইতে যাচ্ছেন তিনি। আর সেই উদ্দেশ্যে ১৭ই ডিসেম্বর দেশ ছাড়ছেন এ গায়িকা। গ্রিনফিল্ড এন্টারটেইনমেন্টের আয়োজনে চলতি মাসের ২২ তারিখ এ কনসার্টটি অনুষ্ঠিত হবে সিডনির বেলমোর বিল্ডিং স্টেডিয়ামে। আর সব ঠিকঠাক থাকলে অস্ট্রেলিয়া সফর শেষে ঐশী দেশে ফিরবেন ২৪ তারিখ।

ঐশী বলেন, এবারই প্রথম অস্ট্রেলিয়া সফরে যাচ্ছি। তাই আমি বেশ এক্সাইটেড এ সফরটি নিয়ে। সিডনিতে অনুষ্ঠিত হবে কনসার্টটি। আমি ছাড়াও যাচ্ছে ব্যান্ড ওয়ারফেজ ও সোলস। সব মিলিয়ে একটি সুন্দর কনসার্ট হবে আশা করছি। দোয়া করবেন যেন কনসার্টটি শেষ করে ভালোভাবে সবাই দেশে ফিরতে পারি। এদিকে, ঐশী বর্তমানে ডাক্তারি পড়াশোনা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এর পাশাপাশি গান করছেন। গত কয়েকদিনে বেশ কিছু নতুন গানে কণ্ঠ দিয়েছেন এ শিল্পী। সে গানগুলো নতুন বছরে প্রকাশ পাবে বলে জানিয়েছেন তিনি। তবে, আগের থেকে  নতুন গান করা বেশ কমিয়ে দিয়েছেন এ গায়িকা। বেশ বেছে বেছে মন পছন্দ গানগুলোই শুধু করছেন। এ বিষয়ে ঐশী বলেন, সত্যি বলতে অনেক গান আর গাইবো না বলে ঠিক করেছি। বেছে বেছে ভালো মানের ও ভিন্নধর্মী গানগুলোই কেবল করবো। সেদিক থেকে এখন কম কাজ করছি। তবে, যে গানগুলোই করছি সেগুলো শ্রোতারা পছন্দ করবেন বলে আমার বিশ্বাস।

Share Button

     এ জাতীয় আরো খবর